দেলদুয়ারে ঘরে মদের কারখানা ইয়াবা রিভলবার ও গুলিসহ যুবককে আটক

আইন আদালত টাঙ্গাইল দেলদুয়ার লিড নিউজ

স্টাফ রিপোর্টার ॥
টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলায় নিজ বাড়ীতে চুলাই মদ তৈরী করে বিক্রি করতো রাজিব ভৌমিক (৪২)। সেই সঙ্গে ইয়াবা, হেরোইন ও গাঁজাও বিক্রি করতো। পরে জনতার হাতে আটক হয়েছে মাদক সম্রাট রাজিব ভৌমিক। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (৯ এপ্রিল) সকাল ৯টায় দেলদুয়ার উপজেলার ডুবাইল ইউনিয়নের নলকী গ্রামে। রাজিব ওই গ্রামের মিহির ভৌমিকের ছেলে।
জানা যায়, নখলী গ্রামের সরকারি রাস্তা পাকাকরণের কাজ করতে গিয়ে খনন যন্ত্রের সাহায্যে মাটি সড়ানোর সময় রাজিব ভৌমিকের বাড়ীর টিনের সীমানা বেড়া ক্ষতিগ্রস্থ হয়। এ নিয়ে নির্মান কাজে জড়িত সুবর্ণতলী গ্রামের ফরহাদ মিয়ার সঙ্গে রাজিবের উত্তপ্ত বাক্য বিনিময় হয়। এক পর্যায়ে রাজিব কোমর থেকে পিস্তল বের করে ফরহাদকে গুলি করার চেষ্টা করে। এ সময় ফরহাদ রাজিবকে ঝাপটে ধরে ডাক চিৎকার দেয়। এতে আশপাশের লোকজন এগিয়ে এসে রাজিবকে আটকে রেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌছে রাজিবকে আটক করে। পরে বাড়ীর বিভিন্ন স্থানে তল্লাসি করে পুলিশ বিপুল পরিমাণ চুলাই মদ, ইয়াবা, গাঁজা এবং মদ তৈরির সরঞ্জাম জব্দ করে।
দেলদুয়ার উপজেলার ডুবাইল ইউনিয়নের ৬নং ওয়ার্ড সদস্য কায়সার মাহমুদ বলেন, সরকারি কাজে বাঁধা দেয়া নিয়ে রাজিবের সঙ্গে ফরহাদ নামের ব্যক্তির ঝগড়া বাঁধে। এক পর্যায়ে রাজিব পিস্তল দিয়ে ফরহাদকে গুলি করার ভয় দেখায়। পরে অন্যান্য লোকের সহায়তায় রাজিবকে আটক করা হয়। রাজিব শুধু মাদক ব্যবসায়ীই নয় সে একজন দুর্র্ধষ ডাকাতও।
এ বিষয়ে দেলদুয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদ্যুৎ সরকার বলেন, সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নলখী এলাকা থেকে রাজিব নামের এক দুর্র্ধষ সন্ত্রাসীকে গ্রেফতার করা হয়েছে। পরে তার দেহ তল্লাসি করে একটি রিভলবার, এক রাউন্ড তাজা গুলি উদ্ধার করা হয়েছে। এছাড়া রাজিবের দেয়া তথ্য মতে, তার বসত ঘরের বিভিন্ন স্থান থেকে ৫শ’ পিস ইয়াবা, ১ কেজি গাঁজা, ৬৪ লিটার চুলাই মদ ও মদ তৈরীর সরঞ্জাম জব্দ করা হয়েছে। তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

 

 

 

৭৬ Views

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *