কালিহাতীতে নিখোঁজের ৮ দিন পর ধান ব্যবসায়ীর লাশ উদ্ধার

অপরাধ কালিহাতী টাঙ্গাইল লিড নিউজ

সোহেল রানা, কালিহাতী ॥
টাঙ্গাইলের কালিহাতীতে ফজরের নামাজ পড়তে গিয়ে নিখোঁজের ৮ দিন পর জঙ্গল থেকে বাহাজ উদ্দিন (৬০) নামে এক ধান ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২০ এপ্রিল) বিকেল সাড়ে ৪ টার দিকে উপজেলার বাংড়া শহীদ আবুল কালাম আজাদ উচ্চ বিদ্যালয়ের পাশে সাধন চন্দ্র নাথ পালের মালিকানাধীন জঙ্গলের ভেতর থেকে তার লাশ উদ্ধার করা হয়েছে। মৃত বাহাজ উদ্দিন খান উপজেলার ধুনাইল গ্রামের মৃত সাহেব আলী খানের ছেলে।
স্থানীয় ও নিহতের স্বজনেরা জানান, গত শনিবার (১৩ এপ্রিল) ভোর সকালে ফজরের নামাজ পড়তে বাড়ি থেকে বের হয়। এরপর থেকে তার কোনো খোঁজখবর পাওয়া যাচ্ছিল না। শনিবার (২০ এপ্রিল) উপজেলা বাংড়া আবুল কালাম আজাদ উচ্চ বিদ্যালয়ের পাশে সাধন চন্দ্র নাথ পালের মালিকানাধীন জঙ্গলের ভেতরে একটি লাশ দেখতে পায় স্থানীয় লোকজন। বিকেলে খবর পেয়ে বাহাজ উদ্দিনের লাশটি উদ্ধার করে পুলিশ। পরে বাহাজ উদ্দিনের স্ত্রী জুলেখা বেগম তার স্বামীর লাশ শনাক্ত করেন।
বাহাজ উদ্দিনের স্ত্রী জুলেখা বেগম বলেন, আমার স্বামী ধান ব্যবসায়ী ছিলেন। গত শনিবার (১৩ এপ্রিল) ভোরে এক লাখ টাকা নিয়ে ফজরের নামাজ পড়তে গিয়ে বাড়ি থেকে বের হয়ে যায়। সারাদিন ও রাতে বাড়িতে না ফেরার কারণে আমাদের মনে সন্দেহ জাগে। এরপর থেকে আমরা অনেক খোঁজাখুঁজি করতে থাকি। খোঁজ না পেয়ে রবিবার (১৪ এপ্রিল) কালিহাতী থানায় জিডি করা হয়।
এ বিষয়ে কালিহাতী থানার এসআই সাজ্জাদ হোসেন জানান, শনিবার (২০ এপ্রিল) বিকেলে স্থানীয়রা বাংড়া সাধন চন্দ্র নাথ পালের মালিকানাধীন জঙ্গলের ভেতর থেকে একটি লাশ দেখতে পেয়ে থানায় খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে। পরে পরিবারের লোকজন এসে লাশ সনাক্ত করে। ধারনা করা হচ্ছে হত্যার পর লাশ জঙ্গলে ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

৪৩ Views

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *