টাঙ্গাইলে শিশুদের জন্য ফাউন্ডেশনের পানীয় বিতরণ

টাঙ্গাইল টাঙ্গাইল সদর

স্টাফ রিপোর্টার ॥
সারাদেশে চলছে গ্রীষ্মের দাবদাহ। তীব্র গরমে পথচারীদের মাঝে পানি, শরবত ও খাবার স্যালাইন বিতরণ করছে স্বেচ্ছাসেবী সংগঠন শিশুদের জন্য ফাউন্ডেশন। বিন নেটওয়ার্ক ফাউন্ডেশনের সহযোগিতায় এ উদ্যোগ নিয়েছেন তারা।
গত ৩ দিন ধরেই টাঙ্গাইল শহরের প্রাণকেন্দ্র নিরালা মোড়ে তীব্র রোদের মধ্যেই প্রতিদিন পাঁচ শতাধিক কর্মজীবী, বয়োবৃদ্ধ, পথচারী ও শিশুদের তৃষ্ণা মেটাচ্ছেন তারা।
রিকশাচালক আসলাম বলেন, শরবত পান করে খুব শান্তি পাইলাম। যারা এমন আয়োজন করছে তাদের ধন্যবাদ। পথচারী বিথি রানী বলেন, বাচ্চাদের নিয়ে হাসপাতালে যাওয়ার পথে সবাই মিলে শরবত পান করলাম। বাচ্চাদের জুস দেয়া হল। সত্যিই অসাধারণ উদ্যোগ।
সংগঠনের প্রতিষ্ঠাতা মুঈদ হাসান তড়িৎ জানান, গত কয়েক দিন ধরেই তীব্র গরমে মানুষের অনেক কষ্ট হচ্ছে। তাদের তৃষ্ণা মেটাতেই আমাদের এ উদ্যোগ। গরম চলাকালীন সময়ে আমাদের এ উদ্যোগ অব্যাহত থাকবে। বিন নেটওয়ার্ক ফাউন্ডেশনের সহযোগিতায় দেশের বিভিন্ন জেলায় আমরা এমন উদ্যোগ নিয়েছি।
তিনি আরো জানান, এই গরমে রাস্তায় থাকা পথপ্রাণিরা সবচেয়ে বেশি খাবার পানির সংকটে ভোগে এজন্য কুকুর বিড়ালের জন্য বিভিন্ন পয়েন্টে খাবার পানির ব্যবস্থা করা হয়েছে।
সংগঠনের ২০ জন স্বেচ্ছাসেবী সাধারণ মানুষকে এ সেবা দিচ্ছে।

২৬ Views

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *