নাগরপুরে আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত

টাঙ্গাইল নাগরপুর

স্টাফ রিপোর্টার, নাগরপুর ॥
যথাযোগ্য মর্যাদায় টাঙ্গাইলের নাগরপুরে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১ মে) সকালে উপজেলার বিভিন্ন শ্রমিক সংগঠন র‌্যালী ও আলোচনা সভার আয়োজন করেন।
শ্রমিক সংগঠনগুলো পৃথক পৃথকভাবে উপজেলা শহরে র‌্যালী বের করে। সন্ধ্যানী লাইফ ইন্স্যুরেন্স এর চেয়ারম্যান, মাওলানা আব্দুল হামিদ খান ভাসানী ডিগ্রি কলেজের সভাপতি নাগরপুর যুব সমাজের আইকন শিল্পপতি রিক্সা ও ইজিবাইক শ্রমিক সমিতি নাগরপুর উপজেলার শাখার উপদেষ্টা মজিবুল ইসলাম পান্নার নেতৃত্বে সকল শ্রমিক সংগঠন নিয়ে বিশাল একটি র‌্যালী বের হয়। র‌্যালীটি সদর বাজারের গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিন শেষে নাগরপুর সরকারি কলেজ মাঠে রিক্সা ও ইজিবাইক শ্রমিক সমিতি নাগরপুর উপজেলার শাখার আলোচনা সভায় মিলিত হন।
রিক্সা ও ইজিবাইক শ্রমিক সমিতি নাগরপুর উপজেলার শাখার সভাপতি আব্দুস সালামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাসেল খানের পরিচালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক উজ্জল মোল্লা, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক ছাতিকুর রহমান খান বিল্পব, যুবলীগের দায়িত্বপ্রাপ্ত আহ্বায়ক ভক্ত গোপাল রাজবংশী পিটু, যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান এমবি, যুবলীগ নেতা রাজু আহম্মেদ রাজীব, টাঙ্গাইল জেলা অটো রিক্সা অটো টেম্পু সিএনজি শ্রমিক ইউনিয়ন নাগরপুর উপজেলা শাখার সভাপতি সাইদুর রহমান সোহাগ, সাধারণ সম্পাদক ঠান্ডু মিয়া।
এ সময় বিভিন্ন শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়া প্রকৌশল শ্রমিক ইউনিয়ন, ভাড়ায় চালিত মোটর সাইকেল শ্রমিক ইউনিয়ন, কাঠ মিস্ত্রি শ্রমিক ইউনিয়ন, দিনভর নানা কর্মসূচীর মধ্য দিয়ে দিবসটি পালন করে।

 

৩২ Views

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *